Breaking News
Home / bangla choti মাসী / ধোনের মাথাটা মাসীর গুদে ভরে দিয়ে মাসীর ঠোট কামড়ে ধরে পুরো ধোনটা

ধোনের মাথাটা মাসীর গুদে ভরে দিয়ে মাসীর ঠোট কামড়ে ধরে পুরো ধোনটা

bangla choti আমি মাসী মেসোর কাছে মানুষ।  bangla choti golpo আমার বয়স এখন ১৮ বছর। এখন সংসারে আমি আর আমার ৩২ বছররে বধিবা মাসী। হ্যাঁ মাসী দখেতে খুব সুন্দর। দহেে যনে যৌবন ঝলমল করছ। যেমন মাসীর বুকে ডাবরে মতবড় বড়মাই, তমেনি পাছাখানা। একটু হাটলইে মাই ও পাছার ঢউে উঠে নাছানাছি করতে থাক । মেসো যখন মারা যায় তখন আমার বয়স মাত্র ১২।

কাশ এইটে পড়লেও যৌন জীবন সম্পর্কে কিছু জানতাম না। তবে মেসো মারা যাওয়ার পর রাতে যখন মাসি আর আমি একসাথে ঘুমুতাম, তখন দেখতাম মাসী আমাকে জড়িয়ে ধরে কেমন যেন ছটফট করত। আবার কখনো কখনো আমাকে কোলবালিশ করে দু’পায়ের খাজে নিয়ে আঃ উঃ মাগো করে ছটফট করতে করতে ঘুমিয়ে পড়ত। মাসী আজকাল বিছানায় শুয়ে কেমন ছটফট করে। মাঝে মাঝে আমাকে বুকে জাপটে ধরে আদর কাে। গায়ে পিঠে হাত বুলিয়ে দিতে দিতে আঃ ওঃ উঃ করতে করতে আমার গালে ঠোটে চুমু দিতে থাকে। এখন আমি বড় হয়েছি, তাই মাসীর আদর পেয়ে আমার ধোনটা লোহার মত শক্ত হয়ে ওঠে। ইচ্ছা হয় মাসীকে জড়িয়ে ধরে আদর করি আর বড় বড় দুধ দুটো চুষে খাই।

 

কিন্তু সাহস হতো না বলে অনেক কষ্টে নিজের ইচ্ছা দমন করে রাখতাম। কিন্তু আমি যতই বড় হতে থাকি ততই মাসীর দেহটার প্রতি আমার তীব্র টান হতে লাগল। এখন আমার ১৮ বছর বয়স আর মাসীর ৩৪। আমার ৩৪ বছরের বিধবা মাসী আমার মনে কামনার আগুন জ্বালিয়ে দিল। তাই এক রাতে মাসী যখন আমাকে জাপটে ধরে গালে ঠোটে চুমু দিচ্ছে – তখন আমি সাহস করে মাসীকে জড়িয়ে ধরে গালে ঠোটে চুমু একে দিলাম।
তারপর ডাবের মত মাইদুটোতে মুখ ঘষতে ঘষতে মাইতে চুমু দিতে থাকি। মাসী মুচকি হেসে আমাকে বলল – দুষ্টু ছেলে এ আবার কি করছিস ? এই বলে আমার মাথাটা দুধতে চেপে ধরে মাসী আমাকে আদর করতে লাগল। মাসীর সম্মতি পেয়ে আমিও একহাত দিয়ে দুধ চটকে দিতে দিতে জোরে জোরে দুধ টিপতে থাকি। মাসী আঃ-আঃ-ওঃ-মাগো, আস্তে সোনা – বলে আমাকে আদর করতে আরও সাহস পেয়ে গেলাম।

এবার আমি মাসীর সায়ার ভেতর হাত গলিয়ে দিয়ে বালে ভর্তি ভোদায় হাত দিলাম। মাসী তখন বলল – এই ডাকাত, কি হচ্ছে। বলে আমার হাতটা ভোদার উপর চেপে ধরল। আমিও মাসীর ভোদায় হাত বুলিয়ে দিতে দিতে গুদের কোটে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে থাকি। মাসী পাছা তোলা দিতে লাগল। মাসীর গুদটা একটু ঘাটাতেই গুদ দিয়ে কামরস গলগল করে বেরিয়ে এল, আর মাসী ছটফট করে উঠল। আমি আর দেরি না করে মাসীর সায়াটা খুলে একেবারে উলঙ্গ করে দিতে মাসী একটুও বাধা দিল না। মাসীকে উলঙ্গ করে জড়িয়ে ধরতে মাসীও আমাকে জড়িয়ে ধরল। এরপর আমি মাসীর বুকের উপর উঠে ধোনটা গুদের ছেদায় ঠেকিয়ে চাপ দিলাম। ধোনের মাথাটা পচ করে মাসীর গুদে ভরে দিয়ে মাসীর ঠোট কামড়ে ধরে পুরো ধোনটা আস্তে আস্তে গুদের মধ্যে চালান করে দিলাম। মাসী আঃ-আঃ-উঃ-উঃ-মাগো বলে শীৎকার করে বলল – কি বিরাট ধোন বানিয়েছিস সোনা। এই বলে মাসী নীচে থেকে পাছা দোলা দিতে লাগল। আমিও ঠাপ দিয়ে দিয়ে বিধবা মাসীকে চোদন দিতে আরম্ভ করলাম। মাসী বলল-এই ডাকাত ভয় করছে, যদি কিছু হয়ে যায়।
তুই যদি পেটে ভাই পুরে দিস ? আমি মাসীকে আদর করতে করতে বললাম, ভয় নেই, গত সাতদিন ধরে তোমায় বার্থ কন্ট্রোল বড়ি খাওয়াচ্ছি তুমি বুঝতেই পারনি। তারপর একসমময় মাসী গুদের জল ছেড়ে দিয়ে এলিয়ে পড়ল। আমি জোর কদমে মাসীকে চোদন ঠাপ দিতে দিতে গুদের ভেতর ধোনটা ঠেসে ধরে গলগল করে বীর্য ঢেলে গুদটা ভরিয়ে দিলাম। তারপর মাসীকে জড়িয়ে ধরে নেংটো হয়েই মাসী-ভাগ্নে ঘুমিয়ে পড়লাম।
এরপর থেকে রোজ রাতেই ঘরের দরজা বন্ধ করে মাসীকে সম্পূর্ণ উলঙ্গ করে দিতাম। তারপর মাসীর সামান্য ঝুলে পড়া বড় বড় দুধ দুটোয় ও তানপুরার মত চামরী পাছাখানায় তেল মাখিয়ে দিয়ে ডলাই-মলাই করতাম। এরপর মাসীর রসালো ভোদায় লেওড়াটা ভরে দিয়ে পচ্ পচ্ করে চোদন দিতে থাকি।

About newbangla

Check Also

New choti তোমার বাড়ার মুন্ডি খুব মোটা প্লিজ একটু আস্তে ঢোকাও

New choti  বাংলা পানু গল্প – দীপা বৌদি যেদিন সামনের বাড়িতে প্রথম ভাড়াটে হয়ে এলো, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *