Breaking News
Home / Bangla choti / বাংলা চটি বিনা কাপড়ে আন্টিকে কাম দেবির মত দেখাছে

বাংলা চটি বিনা কাপড়ে আন্টিকে কাম দেবির মত দেখাছে

bangle choti আমার আন্টি রাবেয়া, বাংলা চটি বেশ সুন্দর শরীর টা পিট পাট, দুধ প্রায় ৩৬ এর মত হবে। deshi choti আন্টির বিয়ে হয়নি তবে রাস্তা দিয়ে হেঁটে গেলে ৮০বছর এর বুড়ার ধোন ও দারিয়ে যাবে, bangle panu golpo আসলে আন্টি একটু সেক্সি এবং ওনি সব সময় হেলে ডুলে হাঁটেন সেই জন্য ওনার পাছা উঠা নামা করে তা দেখেই কত ছেলের যে রাতের ঘুম হারাম হয়ে যায়, আর কারর না হলে ও আমার কিন্তু রাতের ঘুম হারাম হয়ে গেছে।

তাই মনে মনে ঠিক করলাম আমি আন্টিকে চুদবো যে ভাবে হোক। কিন্তু আমি কোন সুযোগ পাচ্ছিলাম না। এই দিকে আন্টিকে মনে করে করে প্রতি দিন কয় বার যে মাল ফেলি তার ঠিক নাই। আর মাঝে মাঝে আমি বাংলা চটি এর বই পড়ি আমার বন্ধু বিকাশ এর কাছ থেকে আমি মাঝে মাঝে নিয়ে আসি, আন্টি আর আমি খুব ফ্রি তাই সব কথা এ শেয়ার করতাম আমি আন্টির সাথে।

বাংলা চটি বিনা কাপড়ে আন্টিকে কাম দেবির মত দেখাছে

আন্টি ও আমার সাথে সব কথা শেয়ার করে, আন্টির একটা এ বাজে অভ্যাস ছেলেদের কে বোকা বানায় খুব সহজ এ আর এই ছেলে গুলা কে আমার সামিল করতে হয় , যদি ও আন্টিকে বুঝার মত আর কেউ নাই আমি ছাড়া ।

এক দিন আমি সময় করে আন্টিদের বাসায় গেলাম। আমাকে দেখে আন্টি তো খুব খুশি , আমি আন্টিকে দেখেই আমার গলা সুখিয়ে যায় কারন আন্টি একটা 3পিজ পড়ছে তাতে তার দুধ এর বুটা গুলো বুঝা যাচ্ছে, আর চোখ দুধের বোটায় পড়তেই আমার ধোন বাবাজি দারিয়ে গেছে। তাই আন্টিকে বললাম আন্টি এক গ্লাস পানি দাও । আন্টি ও সাথে সাথে পানি এনে দিলো, দিন পেরিয়ে সন্ধ্যা হয়ে গেলো কিন্তু আমাদের কথা শেষ হয় না, তাই দুজনে আবার রেষ্ট নিয়ে রাতের খাবার শেষ করে চাদে চলে গেলাম । যেখানে কেউ আমার ডিষ্টাব করার নাই।

আন্টি সে দিন এক ছেলেকে দোকা দিছে সেই কথা আমার সাথে শেয়ার করতে লাগলেন,

অনেক রাত পর্যন্ত দুজনে গল্প করে রুমে গিয়ে সুয়ে পড়লাম । আর ওই খানেই রাতে ৩বার মাল আউট করলাম।

সকালে আন্টি ঘুম থেকে জাগিয়ে তুলে দিলো , আমি ফ্রেস হয়ে সবাই মিলে নাস্তা করলাম। তার পরে আমি আন্টির রুমে চলে গেলাম। আন্টি বল্লো তুই এখানে থাক আমি একটু আসি , তো আমি আন্টির সব জিনিস দেখতে লাগলাম এমন সময় আমি আন্টির আলমারির উপরে দিকে নজর দিয়ে দেখি কয়েকটা বই দেখা যায় , তো আমি বই গুলো হাতে নিয়ে দেখোলাম বাংলা চটি এর বই । আমি তো অবাক হয়ে বই গুলো আবার ওই জাগায় রেখে দিলাম যেন আন্টি না দেখে ।

আমি তো এত দিন ভয়ে আন্টিকে কিছু করতে পারি নাই । আজ এই বই গুলো দেখার পরে আমার কেমন যেন একটু সাহস হয়ে গেলো। তাই আমি মনে মনে চিন্তা করলাম যা করার আজকেই করতে হবে। কারন আজ আন্টি আর আমি ছাড়া বাসাই কেউ থাকবে না। সবাই এক জাগায় বেরাতে যাবে বিকালে , আমার তো আর সইছে না সারা দিন গুধু ঘড়ির কাটা দেখি কখন রাত হবে আর আন্টিকে চুদবো।

বিকালে গাড়ি এলো সবাইকে নিতে তো সবাই চলে গেলো , আন্টি আর আমি একা বাসায় । দুজন মিলে গল্প করতে করতে এক সময় আমি বলে উঠলো চল চাদে যাই গিয়ে দুজনে গল্প করি কফি খেতে খেতে , আমি বললাম হ্যা তা করা যায় , আন্টি বল্লো তুই যা আমি কাপড় টা চেঞ্জ করে দুজনের জন্য কফি নিয়ে আসি আমি বললাম আচ্ছা ঠিক আছে,

বাংলা চটি বিনা কাপড়ে আন্টিকে কাম দেবির মত দেখাছে

তো আমি চাদে গিয়ে দাঁড়িয়ে আছি , কিছু সময় পড়ে আন্টি ও আসলো কিন্তু আমি আন্টিকে দেখে থমকে গেলাম । আন্টি একটা নাইট ডেস পড়ে আসলো তাতে তার পেন্টি ও ব্রা পুরো বুঝা যাচ্ছে। আমি হা করে আন্টির দিকে তাকিয়ে আছি আন্টি বলে কি রে কি দেখোস আমি বললাম তোমাকে অনেক সুন্দর লাগছে। আন্টিকে দেখে এই দিকে আমার ধোন বাবাজি দারিয়ে গেছে আর পেন্ট এর ভিতর থেকে বারিয়ে আস্তে চেষ্টা করতেছে আন্টি তা দেখে ফেলে , আর বলে কিরে তোর এটা এত লাফালাফি করে কেন? আমি লজ্জা পেয়ে মাথা নিছু করে পেলি , কিন্তু আন্টি থেমে থাকে নি , আন্টি এসে আমার বাড়াটা দরে ফেলে আমি তো আরো অবাক হয়ে যাই , আন্টি বলে কি রে এত বড় এটা কি করে হলো আমি তো তোকে অনেক ছোট মনে করতাম , আমি বললাম এই ছোট এর কেরামতি তো এখন ও দেখাইনি। আন্টি বলে তাই নাকি , আন্টি বলে আজ তোর এই ছোট এর কেরামতি তাহলে দেখোতে হবে। আন্টি বাড়া টা বাহির করে আনে আর আস্তে আস্তে হাতে নিয়ে মালিস করতে থাকে। আর আন্টি জোরে জোরে নিশ্বাস নিতে থাকে আমি ও বুঝে যাই আন্টির সেক্স বেড়ে গেছে আমি একটু ভয়ে ভয়ে আন্টির দুধে হাত দেই , আন্টি হঠাত বিদ্যুৎ এর মত সর্ট খায় কিন্তু কিছু বলেনি আমি ও সুযোগ পেয়ে এক হাত দিয়ে দুধ টিপতে থাকি , যত এ আন্টির দুধ টিপছি আন্টি তত এ জোরে জোরে শ্বাস নিচ্ছে আমার আর বুঝতে বাকি রইলো না। এটা আমার জন্য আসোল সুযোগ । তাই আমি আন্টির পেছনে গিয়ে দুই হাত দিয়ে আন্টির দুধ টিপতে থাকি আর গলায় কিস করতে থাকি আর আন্টি তো উহহহহহহ উহহহহহহহহ উম্মম্মম্মম্মম্ম আহহহহহহহহহহহহহ আহহহহহহহহহহহ আহহহহহহ ইসসসসসসসসসসস ইসসসসসস শব্দ করেই যাচ্ছে।

আন্টি আর সইতে না পেরে আমার ধোন টা কে মুখে পুরে নেয় নিয়ে ললি পপ এর মত চুষতে থাকে আর উউম্মম্মম উউউউউম্মম্মম্ম আহহহহহহহহ করতেই থাকে,

আন্টি একটু সময় পরে উঠে সব খুলে পেলে দেয় আমি তো হা করে তাকিয়ে থাকি আমার চোখ গুলো বড় বড় হয়ে যায় বিনা কাপড় এ আন্টিকে যেন কাম দেবির মত দেখাছে, তাই আমি আন্টিকে আমি সুয়ে দিয়ে আন্টির ভোদায় জিব্বহা ডুকিয়ে দিয়ে চাটতে থাকি আর আন্টি তো পাগল এর মত হয়ে গিয়ে আহহহহহহহহহহ আহহহহহহহহহ আহহহহহহহহহহহহহহহ উউউহহহহহহহহহহহহহহহহহ উউউউহহহহহহহহহহহহহহহহ উউহহহহহহহহহহ ইইইইসসসসসসসসস ইইইইইইইইইসসসসসসসসসস করতেছে আর বলতেছে আকাশ আমি আর পারছি না বাবা তোর ধোন টা এবার আমার ভোদায় ডুকা , আমি ও অনেক দিন পরে আন্টিকে পেয়ে এত তারাতারি ভোদার সাদ না নিয়ে আমি চারছি না, আমি এবার উঠে ভোদায় আঙ্গুল দিয়ে পিঙ্গারিং করতে থাকি, আন্টি ইইইইইইইসসসসসসসসসস ইইইইইইসসসসসসসস উউউউউউউউউহহহহহহহহহহহ উউউহহহহহহহ করতে করতে শেষ । আন্টি আর সইতে না পেরে উঠে আমার বাড়াটা মুখে নিয়ে আবার চেটে দিয়ে ভোদার মাথায় চেট করে দিলো।

আমি আস্তে করে একটা ঠাপ দিতেই আন্টি উউউউউহহহহহহহহহহহ বলে চিৎকার করে উঠলেন, আমি ঠাপ এর গতি বারিয়ে দেই আর আন্টি লাগাতা উউউউউহহহহহহহ আআহহহহহহহহহ ইইইইসসসসসসসসসসসস ইইসসসস উউউহহহহহহহ করেই যাচ্ছেন । আর আমাই তো আন্টির এই সুরের সাথে সাথে ঠাপ দিয়ে যাচ্ছি । অনেক সময় পরে আমি আন্টির ভোদায় মাল আউট করে দেই । আর আন্টি উঠে আমার বাড়াটা মুখে নিয়ে আমার সব মাল চেটে চেটে খেয়ে নেন। আর এই থেকেই শুরু হয় আমার আন্টির সাথে শুরু হয় চোদার পর্ব ।

About newbangla

Check Also

bangla choti অফিস এর দুই কর্মচারী দিয়ে গুদ এর জালা মিটালাম

bangla choti অফিস এর দুই কর্মচারী দিয়ে গুদ এর জালা মিটালাম

bangla choti আমি একটা মাল্টিন্যাশনাল কোম্পানিতে বড় একটা পদে চাকরি করি। বেশ ভালোই কাটে দিন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *